ঢাকা,
মেনু |||

ইউপি নির্বাচন : বরগুনায় নৌকা ও বিদ্রোহী প্রার্থীর কর্মীদের সংঘর্ষ, আহত ২০

 

বরিশাল: বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে আওয়ামী লীগ মনোনীত নৌকার চেয়ারম্যান প্রার্থী এবং বিদ্রোহী প্রার্থীর কর্মীদের মধ্য সংঘর্ষে উভয় পক্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছে।

আহতদের বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষে বেশ কয়েকটি মোটরসাইকেল ও একটি আ্যাম্বুেলেন্স ভাংচুর করা হয়। হামলার বিষয় দু’চেয়ারম্যান প্রার্থী একজন অপরজনকে অভিযুক্ত করে বক্তব্য দেন।

নৌকার প্রার্থী আ্যাডঃ নাজমুল ইসলাম নাসির বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আমি একটি উঠান বৈঠক শেষ করে ৪/৫টি মোটরসাইকেলে কর্মীদের নিয়ে ছোনবুনিয়া সভা করতে যাচ্ছিলাম।

পথিমধ্যে পরীরখাল বাজারে আনারস প্রতীকের প্রার্থী বারী বাদলের বাড়ির সামনে এলে পিছন থেকে তার কর্মীরা হামলা করে। তাদের হামলায় আমার ৮ জন কর্মী আহত হয়। ৫ জনকে পুলিশ উদ্বার করে হাসপাতালে পাঠায়। আমাদের ৩টি মোটরসাইকেল ভাংচুর এবং ২টি মোটরসাইকেল ছিনিয়ে নেয়া হয়েছে।

অন্যদিকে অভিযুক্ত বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বারী বাদল বাংলাদেশ প্রতিদিনকে বলেন, লাকুরতলা এলাকা থেকে পথসভা করার পদে আমার কর্মীদের উপর পিছন দিক থেকে হামলা করলে আমার কর্মীরা আহত হয়। আ্যাম্বুেলেন্সে বরগুনা আহতদের নিয়ে যাবার সময় আ্যাম্বুেলেন্স ভাংচুর করার অভিযোগ করেন বারী বাদল।

বরগুনা থানার ভারপর কর্মকর্তা বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে রয়েছে।


akash bangla

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: মো: মেহেদী হাসান
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
সা‌হিত‌্য সম্পাদক: এম কে সুমনা
Desing & Developed BY Engineer BD Network