ঢাকা,
মেনু |||

পাকুন্দিয়া থানা তৃনমুল যুবদলের বি‌ক্ষোভ

নিজস্ব প্রতি‌বেদক
ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে মিথ্যা তথ্য দিয়ে কমিটি বাতিলের প্রতিবাদে পাকুন্দিয়া থানা তৃনমুল যুবদলের ব্যানারে যুবদলের কেন্দ্রীয় ১নং সহ সভাপতি ও ময়মনসিংহ বিভাগীয় টিম প্রধান আঃ খালেক হাওলাদারের বিরুদ্ধে বিক্ষোভ ও কুশপুত্তলিকা দাহ করেছেন পাকুন্দিয়া উপজেলা যুবদলের বিক্ষুব্দ নেতা কর্মীরা।

আজ ২৬ সেপ্টেম্বর বিকাল ৪ঘটিকায় প্রায় সহস্রাধিক নেতাকর্মী হাতে জুতা, লাঠি ও কুশপুত্তলিকা নিয়ে মিছিল শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশ শেষে কুশপুত্তলিকা দাহ করেন।

সমাবেশে বক্তারা বলেন, আঃ খালেক হাওলাদার আল্লাহর ঘর মসজিদের নামে চাঁদাবাজি করে ময়মনসিংহ বিভাগের ৫জেলা থেকে ১.৫কোটি টাকার বেশি হাতিয়ে নিয়েছেন। নেতৃত্ব প্রত্যাশিদের তার কোষাগারে টাকা জমা না দেয়া পর্যন্ত নিস্তার নেই। টাকার পরিমান কম হলেই চালিয়ে দেন কমিটি থেকে বাদ দেয়ার খড়গ।
তিনি কোরবানির ঈদে কোরবানির গরু পর্যন্ত চাঁদাবাজী করেছেন।
ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সম্পাদক,সাধারণ সম্পাদক থেকে প্রতক্ষ্য ভোটে থানা ছাত্রদলের নির্বাচিত সাধারণ সম্পাদক এবং পরবর্তীতে যুবদলের সাধারণ সম্পাদক ও আহবায়ক- এমন বর্নাঢ্য রাজনৈতিক ক্যারিয়ার সমৃদ্ধ একজন রাজনৈতিক নেতা মিজানুর রহমান সুমন সম্পর্কে মিথ্যা তথ্য দিয়ে প্রকারান্তরে তাকে হত্যা করেছেন আঃ খালেক হাওলাদার।

পুলিশের কাছে মুচলেকা দিয়ে রাজনীতি থেকে অবসর নেয়া এক পতিত নেতার কাছ থেকে ৫ লক্ষ টাকা ঘুষ নিয়ে এই হীন কাজটি করেছেন অর্থলোভী ও ভন্ড খালেক হাওলাদার।

আগামী বুধবারের মধ্যে কমিটি বহালের আল্টিমেটাম দিয়েছেন নেতারা। তা না হলে আগামী ৩০/০৯/২০২১ রোজ বৃহস্পতিবার ঢাকা কেন্দ্রীয় পার্টি অফিসে অবস্থান নিয়ে দাবি আদায় না হওয়া পর্যন্ত অবস্থান করার ঘোষন দিয়েছেন তৃনমুল নেতারা।

এসময় উপস্থিত ছিলেন থানা যুবদল ও ইউনিয়ন যুবদলের নেতাকর্মীরা।


admin

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: মো: মেহেদী হাসান
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
সা‌হিত‌্য সম্পাদক: এম কে সুমনা
Desing & Developed BY Engineer BD Network