ঢাকা,
মেনু |||

আমি যদি ভাল কাজ করে থাকি তাহলে এবার ও চাঁদগ্রামবাসী আমাকেই বিপুল ভোটে জয় করবে:চেয়ারম্যান তপন

জাহিদ হাসান ঃ কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার ৪ নং চাঁদগ্রাম ইউনিয়ন পরিষদ এর সুযোগ্য চেয়ারম্যান আব্দুল হাফিজ তপন একান্ত কথপোকথন এ ভেড়ামারা অনলাইন প্রেসক্লাব কে আসন্ন নির্বাচনী প্রসঙ্গে বলেন, আমি আমার সাধ্যমত ইউনিয়নবাসীর সেবা করে চলেছি। ইউনিয়ন বাসী যদি আমার কাজে আমার সেবাদানে শান্তিবোধ করে থাকে তাহলে এবার ও ইউনিয়ন বাসী আমাকেই বিপুল ভোটে নির্বাচিত করবে। জনতাই সকল শক্তির উৎস তাই ইউনিয়ন বাসী যে রায় দিবে আমি সাদরে সেটাই গ্রহণ করবো।
ইউনিয়নবাসী জিয়াউর রহমান জিয়া বলেন, চেয়ারম্যান আব্দুল হাফিজ তপন এর কাজে কর্মে ইউনিয়ন বাসী শতভাগ সন্তুষ্ট। দেশের এই সংকট পূর্ণ সময়ের তিনি ঘোষণা দিয়েছেন, যে তার ইউনিয়নের কোন মানুষ চিকিৎসা বা খাদ্যের অভাবে থাকবে না। তার এই ঘোষণায় এলাকার মানুষের মধ্যে শান্তির নিঃশ্বাস বয়ে নিয়ে এসেছিল। লক ডাউন চলায় সাধারণ মানুষ খুবই চিন্তার মধ্যে দিনাতিপাত করছিল। চেয়ারম্যান এর এই ঘোষণা ইউনিয়ন বাসীর মধ্যে কথায় নয় বাস্তবে প্রমাণিত হওয়ায় চেয়ারম্যান সাহেবের প্রতি ইউনিয়ন বাসী অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।
বিশিষ্ট ব্যবসায়ী ও চাঁদগ্রাম ইউনিয়ন বাসিন্দা শাহীনুর রহমান জানান, আব্দুল হাফিজ তপনের দুনয়ন ইউনিয়ন বাসীর উন্নয়ন। তিনি জনগণের চেয়ারম্যান, মানবতার প্রতিনিধি। উল্লেখ যে মানবতাবাদী চেয়ারম্যান সরকার প্রদত্ত সম্মানি গ্রহণ করেননা। সেটা মানুষের মাঝে বিলিয়ে দেন। চেয়ারম্যান আরো বলেন, ইউনিয়ন বাসীর যেকোনো সমস্যায়, যেকোনো ধরনের প্রয়োজনে সরাসরি আমার সাথে যোগাযোগ করতে পারবে। আব্দুল হাফিজ তপন চেয়ারম্যান এই প্রতিবেদককে আরো বলেন, আল্লাহ তায়ালা আমাকে পুনরায় নির্বাচিত করুক বা না করুক আমার দরজা ২৪ ঘন্টা ইউনিয়ন বাসীর জন্য খোলা। আমি আমার সর্বস্ব দিয়ে তাদের পাশে আছি এবং থাকবো।
আমি যদি জনগণের জন কিছু করে থাকি তাহলে জনগণ আমায় ভালবেসে পুনরায় বিপুল ভোটে নির্বাচিত করবে।
ইউনিয়ন বাসীর ওপর আমার শতভাগ আস্থা আছে। তারা আমাকেই পুনরায় নির্বাচিত করবে এটা আমার বিশ্বাস।


admin

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: মো: মেহেদী হাসান
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
সা‌হিত‌্য সম্পাদক: এম কে সুমনা
Desing & Developed BY Engineer BD Network