ঢাকা,
মেনু |||

বাবুগঞ্জে চৌকস পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রির্পোটার: বরিশাল জেলার বাবুগঞ্জ থানা পুলিশের অভিযানে উপজেলার কেদারপুর ইউনিয়ন থেকে ৬০ পিচ ইয়াবা সহ ২ জন কে আটক করা হয়েছে।

এ ঘটনায় বাবুগঞ্জ থানায়
এস আই মোঃ মাহতাব হোসাইন
বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। মামলা নং- ২।

মামলা সূত্রে জানাযায়,
৬ সেপ্টেম্বর সোমবার দুপুর ১ঃ৪৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে বাবুগঞ্জ থানার চৌকস পুলিশ অফিসার এস আই মোঃ মাহতাব হোসাইন এর নেতৃত্বে উপজেলার কেদারপুর ইউনিয়নের ০৫ ওয়ার্ডের মধ্য ভূতের দিয়া এলাকায় অভিযান চালিয়ে মোঃমনির বেপারি (৩৮)ও মোঃ বেল্লাল শরদার(৩২)কে ৬০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়। আটককৃত মোঃমনির বেপারি (৩৮) বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের দক্ষিণ ভূতেরদিয়া গ্রামের বাসিন্দা মোঃবেল্লাল শরদার একই গ্রামের মোঃ মোসলেম শরদারের ছেলে। তারা উভয় বিভিন্ন সময় বিভিন্ন মাদক ব্যবসা ও সেবনের সাথে দীর্ঘ বছর থেকে জড়িত ছিলেন।

অভিযানে অংশগ্রহন করেন বাবুগঞ্জ থানার চৌকস পুলিশ অফিসার এস আই মোঃমাহতাব হোসাইন,সঙ্গীয় এস আই মোঃ ওসমান গনি,এ এস আই মোঃ তানজির আহম্মেদ সহ একটি চৌকসপুলিশের টিম।এছাড়াও মোঃ মনির বেপারি অরফে (ভাঙ্গারি মনির)ও বেল্লাল বিভিন্ন সময় বিভিন্ন মাদক ব্যবসা ও সেবন করেছে বলে এলাকায় অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

দীর্ঘ বছর থেকে জড়িত আছে কিন্তু কেহ কিছু বলতে সাহস পায় না, এলাকা বাসির দাবী বাবুগঞ্জ থানার ও,সি মাহবুবুর রহমান ও এস আই মোঃ মাহতাব হোসাইনের মতো সৎ ও ন্যায় পরায়ন অফিসার থাকলে মাদক থেকে যুব সমাজ দূরে থাকবে।

এ বিষয় বাবুগঞ্জ থানার ও,সি মাহবুবুর রহমানের সাথে কথা বললে তিনি বলেন আমি আসার পর থেকেই সকল প্রকার মাদক মুক্ত রাখার চেষ্টা করছি,সবাই পাশে থেকে সহযোগিতা করলে বাবুগঞ্জ কে মাদক মুক্ত রাখতে সফল হবো ইনশাআল্লাহ।


admin

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: মো: মেহেদী হাসান
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
সা‌হিত‌্য সম্পাদক: এম কে সুমনা
Desing & Developed BY Engineer BD Network