ঢাকা,
মেনু |||

আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বরিশালে বর্ণাঢ্য আয়োজন

 

আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশাল নগরীর ঈশ্বরবসু রোডে ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ের সামনে বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ কেক কেটে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী কর্মসূচির উদ্বোধন করেন।

 

 

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোহাম্মদ ইউনুস, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আফজালুল করিমসহ মহানগর ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।এছাড়াও রাত ১২টা ১মিনিটে নগরীর ৭২টি স্থান থেকে একযোগে আতশবাজির প্রদর্শন করা হয়।মধ্যরাতে কিছু সময়ের জন্য বরিশাল নগরীর আকাশ ছিল রঙে রঙিন আলোকোজ্জ্বল। আতশবাজির শব্দে প্রকম্পিত হয়ে ওঠে নগরী।

 

 

উৎসুক মানুষ আতশবাজির প্রদর্শন উপভোগ করতে বাইরে বের হয়ে আসে। অপরদিকে বরিশাল নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে নজরকাড়া আলোকসজ্জা করা হয়েছে। দিনের বেলায় আলোকসজ্জার নিভু বাতি দৃষ্টিনন্দন দেখালেও রাতে নজরকাড়া পরিবেশের সৃষ্টি হয়। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মহানগর আওয়ামীলীগের উদ্যোগে ৭২ হাজার গাছের চারা রোপণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

 

 

দিবসটি উদযাপন উপলক্ষে তিন দিনব্যাপী নানা কর্মসূচি ঘোষণা করেছে মহানগর আওয়ামী লীগ।মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক জিয়াউর রহমান জিয়া বিডি ক্রাইমকে জানান, নগরীর প্রাণকেন্দ্র সদর রোডের বিবির পুকুরপাড়, সিটি করপোরেশনের এনেক্স ভবন, জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়, সব ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়,

 

 

দলীয় ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়, কাকলী হল মোড়, জিলা স্কুল মোড়, বিএম কলেজ রোড, থানা কাউন্সিল, নাজিরের পোলসহ আলোকসজ্জা করা হয়েছে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কের পাশে ও মোড়ে।দপ্তর সম্পাদক হেমায়েত উদ্দিন সুমন সেরনিয়াবাত জানান, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নগরীতে ৭২ হাজার গাছের চারা রোপণ করবে মহানগর আওয়ামী লীগ।

 

 

 

বুধবার বিকাল ৩টায় নগরীর ওয়াপদা কলোনীর বধ্যভূমি এলাকায় গাছের চারা রোপণের মধ্য দিয়ে সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাদিক আবদুল্লাহ চারা রোপণ কর্মসূচির উদ্বোধন করবেন।


admin

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: মো: মেহেদী হাসান
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
সা‌হিত‌্য সম্পাদক: এম কে সুমনা
Desing & Developed BY Engineer BD Network