ঢাকা,
মেনু |||

বাবুগ‌ঞ্জে মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত

বাবুগঞ্জ প্রতি‌নি‌ধি :
নৌকা মার্কায় সমর্থন দিয়ে জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম তারিকুল ইসলাম তারেকের সাথে জাতীয় পার্টির আলোচনা সভা।

শনিবার বিকেল ০৪ ঘটিকার সময় বাবুগঞ্জ-মুলাদীর সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপির আগরপুরস্থ বাসভবনে এই মতবিনিময় সভার সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা মোঃ কবির উদ্দিন(আহবায়ক, ইউনিয়ন জাতীয় পার্টি), প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা করেন বাবুগঞ্জ-মুলাদীর কৃতি সন্তান, মাননীয় সংসদ সদস্য বরিশাল -০৩ বীর মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া টিপু এমপির স্নেহের ছোট ভাই বিশিষ্ট সমাজ সেবক গোলাম শাহরিয়া বাদল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা করেন বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের সফল ও স্বনামধন্য চেয়ারম্যান, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য ও নৌকা মার্কার প্রার্থী জনাব এস এম তারিকুল ইসলাম তারেক।

অন্যান্যদের সাথে বক্তৃতা করেন নয়ন হাওলাদার, ফারুক হোসেন, কবির হাওলাদার, শাহাবুদ্দিন হাওলাদার, সোহেল আকন, আরিফ হাওলাদার, মাছুম, লিয়া, হাদিস খান, রাজু খন্দকার সহ আরও অনেকে।

আলোচনা সভায় ভিডিও কনফারেন্সে যুক্ত হন বাবুগঞ্জ-মুলাদীর মাননীয় সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপি। তিনি আওয়ামী লীগের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমরা তাদের সাথে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা ওয়াদা বরখেলাপ করবোনা, নৌকাকে জয়যুক্ত করতে হবে। এই পাড় থেকে একচেটিয়া নৌকায় ভোট দিতে হবে, এটা আমাদের অস্তিত্বের প্রশ্ন। আমাদের দেশের খুন-খারাবিগুলি ঐ মিষ্টিভাষী ও পিঠপোছা দেওয়া লোকগুলোর জন্য হইছে। ঐ সন্ত্রাসীদের ক্ষমতায় আনলে আবার আপনাদের ঘর ছাড়া হতে হবে। আমার বাড়িও এই ইউনিয়নেই। আপনাদের কিছু হলে আমিও দেখবো। আপনারা আমার দিকে তাকিয়ে কাজ করবেন। সকল ভুল ভ্রান্তি ভুলে গিয়ে নৌকায় ভোট দিবেন, নৌকার পক্ষে কাজ করবেন।
এটাই হবে আমাদের আজকের অঙ্গীকার।


admin

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: মো: মেহেদী হাসান
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
সা‌হিত‌্য সম্পাদক: এম কে সুমনা
Desing & Developed BY Engineer BD Network