ঢাকা,
মেনু |||

উজিরপুরে মাদক ব্যাবসায় বাধা দেয়ায় পুলিশ পরিবারের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক ॥
উজিরপুর পৌর সভার ২নং ওয়ার্ডে মাদক ব্যবসায় বাধা দেয়ায় পুলিশ পরিবারের উপরে হামলার চালানোর অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগ সূত্রে জানাযায়, দক্ষিণ মাদাশী এলাকার কাজী মিজানুর রহমান ও তার স্ত্রী সুমা বেগম দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসাসহ নানা অনৈতিক কর্মকান্ড চালিয়ে আসছে। কেউ তাদের এসকল কর্মকান্ডে বাধা প্রদান করলে তাদেরকে খুন জখমের ভয় দেখায় ও হয়রানী করে মিজানুর ও তার স্ত্রী। তাদের এই কর্মকান্ডে বাধা প্রদান করেন মিজানুর রহমানের বড় ভাই পুলিশ সদস্য কাজী আমিরুল ইসলাম মনির ও তার স্ত্রী মোসা: ইয়াসমিন বেগম। মাদক ব্যবসা বাধা প্রদান করার কারণে ২০১৩ সালে মিজানুর রহমান ও তার স্ত্রী পুলিশ সদস্য মনিরের স্ত্রী ও নাবালক পুত্রকে মারধর করে। কয়েকদিন পূর্বে পুলিশ সদস্য কাজী আমিরুল ইসলাম মনির বাড়ীতে এসে দেখতে পায় কাজী মিজানুর এখনো স্ত্রীকে নিয়ে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। তিনি তাদেরকে মাদক ব্যবসা হতে বিরত থাকার জন্য হুশিয়ারি দেন অন্যথায় প্রশাসনের হাতে তুলে দিবেন বলে জানায়।
এতে ক্ষিপ্ত হয়ে কাজী মিজানুর রহমান ও তার স্ত্রী গতকাল সকাল সাড়ে ১১টায় মোসাম্মদ ইয়াসমিন আক্তার (৩১) ও পুত্র কাজী ইনজামুল হক (১৬) কে মারধর ও গালিগালাজ করে। তাদের আঘাতে ইনজামুলহক এর শরীরে বিভিন্ন জায়গায় ফুলা জখম হয়। এবং ইয়াসমিন আক্তারকে প্রকাশ্যে খুন জখমের ভয়ভিতি দেখায়।
এই মর্মে ইয়াসমিন আক্তার বাদী হয়ে গতকাল কাজী মিজানুর রহমান ও মোসাম্মদ সুমা বেগমকে বিবাদী উজিরপুর থানায় অভিযোগ দায়ের করেছে।


admin

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: মো: মেহেদী হাসান
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network