ঢাকা,
মেনু |||

বাবুগঞ্জে মেম্বার পদপ্রার্থীর দোয়া ও সমর্থন প্রত্যাশায় জনসমাবেশ

রহমাতুল্লাহ রুবেল:
আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে সারা দেশে চলছে নির্বাচনের গরম হাওয়া। তারই ধারাবাহিকতায় বাবুগঞ্জেও তার ব্যাতিক্রম নয়। বাবুগঞ্জের কেদারপুর ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ লাভলু খান তার বাড়িতে ১১-০৩-২১ রোজ বৃহঃবার সন্ধা ০৭ ঘটিকার সময় দোয়া ও সমর্থন প্রত্যাশায় এক জনসমাবেশের আয়োজন করেন।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোর-আন থেকে তেলওয়াত করেন মাওলানা মোঃআঃকাদের মাল,উক্ত সভায় সভাপতিত্ব করেন আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ মুনছুর আহমেদ মাস্টার,অনুষ্ঠান উপাস্থাপনায় ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ফারুক হোসেন।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মোঃ সেলিম জোমাদ্দার যুগ্ন সাধারন সম্পাদক কেদারপুর ইউনিয়ন আওয়ামীলীগ তিনি বলেন ভোট একটি গণতান্ত্রিক অধিকার এবং আমানত। আমরা সেই আমনাত যেন কু পাত্রে দান না করি। যোগ্য প্রার্থীকে আমরা সেই উপহারটি তুলে দেবো যাতে করে এই ঘুনে ধরা সমাজ ব্যাবস্থার একটি সুন্দর পরিবর্তন হয়।

আর বক্তাব্য রাখেন মোঃ দেলোয়ার হোসেন বেপারী সাধারন সম্পাদক ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ,আমরা এবার ঐক্যবদ্ধ হয়ে আমাদের এই প্রার্থী মোঃ লাবলু খান কে তৃতীয় বারের মতো জয়ী করে নিয়ে আসব ইনশাআল্লাহ আপনারা সকলে পাশে থাকবেন,এ সময় আর বক্তাব্য রাখেন হেমায়েত উদ্দিন মাষ্টার(দুলাল খলিফা) সর্ব শেষ বক্তাব্য রাখেন জহিরুল ইসলাম (রিয়ান) সভাপতি জাতীয় পার্টি ০৫ নং ওয়ার্ড

সবশেষে মেম্বার পদপ্রার্থী মোঃ লাভলু খান তার বক্তব্যে বলেন, আমি নির্বাচনে আবারো আসছি সমাজের উন্নয়নের ধারাবাহিতা রক্ষার চেষ্টায়।আপনারা জানেন আমি বিগত দিনের মত আপনাদের পাশে ছিলাম আছি থাকবো।এই ওয়ার্ডে আমি গভির নলকুপ স্থাপন করে দিয়েছি,রাস্তা ঘাট,ব্রিজ কালভাট,ভিজিডি কার্ড,জেলে কার্ড,বয়স্ক ভাতা বিধবা ভাতা,মাতৃত্ব কালীন ভাতা প্রতিবন্ধি ভাতা,অন্য অন্য ওয়ার্ডের তুলনায় অনেক বেশি দেয়ার হয়েছে।এলাকার মানুষের সুখে দুঃখে থাকবো,আপনারা আমাকে দোয়া করবেন আপনাদের দোয়া ও ভালোবাসা,সহযোগিতা নিয়ে জয়ী হয়ে সদা সর্বদা আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,বজলুর রহমান মাষ্টার আওয়ামীলীগগ নেতা মোঃশাহ জাহান চৌকিদার,
মোঃইউনুচ বেপারী,মোঃলিটন খান,হাজী রাজ্জাক মোল্লা প্রমুখ।

উল্লেখ্য জনাব লাভলু খান বার বার সফল নির্বাচিত ০৫ নং ওয়ার্ডের মেম্বার,০৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি,সভাপতি ১৮ নং মধ্য ভূতেরদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,সভাপতি ভূতেরদিয়া কমনিটি ক্লিনিক,সভাপতি এম,পির হাট বাজার কমিটি


akash bangla

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: মো: মেহেদী হাসান
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network