ঢাকা,
মেনু |||

মুক্তবুলি বর্ষসেরা লেখকের পুরষ্কার পেলেন কামাল উদ্দিন তুহিন

বরিশাল:: বরিশাল থেকে প্রকাশিত জনপ্রিয় ম্যাগাজিন ‘মুক্তবুলি’ অনলাইন ভার্সনে ২০২০ সালের সর্বাধিক পঠিত লেখার জন্য বর্ষসেরা লেখকের সম্মাননা স্মারক গ্রহণ করেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কামাল উদ্দিন তুহিন।
ক্রেস্ট প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি- নন্দিত লেখক এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রফেসর ড. মাহফুজুর রহমান আখন্দ ।
বরিশাল সাংস্কৃতিক সংসদের আয়োজনে সমুদ্র সৈকত কুয়াকাটায় দু’দিনব্যাপী পারিবারিক সম্মিলনে গত ২৭ ফেব্রুয়ারি ‘হোটেল গ্রেভার ইন’র হলরুমে আনুষ্ঠানিকভাবে এই পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে তিন শতাধিক আমন্ত্রিত ডেলিগেট অংশগ্রহণ করেন।
এসময় মঞ্চে উপস্থিত ছিলেন ‘মুক্তবুলি’ প্রকাশক ও সম্পাদক আযাদ আলাউদ্দীন, বরিশাল সাংস্কৃতিক সংসদের সহসভাপতি মো. আবদুল হাই, বিশিষ্ট ব্যাংকার ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মুহাম্মদ আব্দুল মান্নান, শিশু সংগঠক রহমতুল্লাহ আল জারির।
উল্লেখ্য ‘মুক্তবুলি’ ম্যাগাজিনের অনলাইনে প্রকাশিত সকল লেখার মধ্যে সর্বাধিক পঠিত লেখার জন্য প্রতিমাসে একজন করে বছরে ১২জনকে এবং প্রতি বছরের সর্বাধিক পঠিত লেখার জন্য একজন লেখককে বর্ষসেরা লেখকের সম্মাননা স্মারক প্রদান করা হয়।


akash bangla

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: মো: মেহেদী হাসান
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network