ঢাকা,
মেনু |||

অসহায় মানুষের মুখের হাসি মোঃ ছবির হোসেন

ঝালকাঠি প্রতিনিধি:-
ঝালকাঠি-২ আসনের বার বার নির্বাচিত সংসদ সদস্য, সাবেক সফল খাদ্য ও শিল্প মন্ত্রী জননেতা আলহাজ্ব আমীর হোসেন আমু’র একান্তই আস্থা ভাজন শহর যুব লীগের যুগ্ম আহবায়ক মোঃ ছবির হোসেন এর নিরব দান।

ঝালকাঠিতে করোনাভাইরাস সংক্রমণ দুর্যোগের কর্মহীন অসহায় ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের ঘরে ঘরে নিরবে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন শহর যুব লীগের যুগ্ম আহবায়ক ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ঝালকাঠি জেলা শাখার সাধারন সম্পাদক মোঃ ছবির হোসেন।

করোনা পরিস্থিতিতে এ তরুন যুবক শুরু থেকে অসহায় মানুষদের কাছে ত্রানের হাত বাড়িয়ে দিয়েছেন।শহরের পূর্ব চাঁদকাঠী জেলেপাড়াসহ বিভিন্ন স্থানে দুই শতাধিক পরিবাকে চাল, তেল,সাবান,পিয়াজ,আলু,চিড়া,মুড়ি,গুড় ঘরে ঘরে পৌছে দিয়েছে।

শহর যুব লীগের যুগ্ম আহবায়ক মোঃ ছবির হোসেন বলেন, কোর কিছুর আশায় নয় মাননীয় প্রধানমন্ত্রী যে নির্দেশনা ছিলো সাধারণ মানুষের পাশে থেকে সহায়তা করা তারি লক্ষে ঝালকাঠি-২ আসনের বার বার নির্বাচিত সংসদ সদস্য, সাবেক সফল খাদ্য ও শিল্প মন্ত্রী জননেতা আলহাজ্ব আমীর হোসেন আমু ভাইয়ের পক্ষ থেকে কর্মহীন অসহায় পরিবারে জন্য কিছু করতে চেষ্টা করেছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে থেকে পেয়েছি গরিব দুঃখীর মুখে একটু হাসি ফুটুক।
গরিব দুঃখীর যেন একবেলাও নাখেয়ে থাকতে না হয় তার জন্য খাদ্যসামগ্রী দিয়েছি। বর্তমান সরকারে করোনা ভাইরাস প্রতিরোধ কায্যক্রমকে এগিয়ে নিতে এ তরুন সমাজ সেবক মোঃ ছবির হোসেন কাজ করে চলছেন।


akash bangla

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: মো: মেহেদী হাসান
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network