ঢাকা,
মেনু |||

ছোট ভাইয়ের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছে বড় ভাই

স্টাফ রিপোর্টার :
পৈত্রিক সম্পত্তি আত্মসাত করতে ছোট ভাই ও তার সহযোগিদের অব্যাহত হুমকির মুখে গত পাঁচদিন ধরে পালিয়ে বেড়াচ্ছেন বড় ভাই। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি নগরীর কোতয়ালী থানার ৮নং ওয়ার্ডের বাজার রোড এলাকার।
বৃহস্পতিবার সকালে ওই এলাকার মৃত আদম আলীর বড় পুত্র মোঃ হান্নান জানান, তার বাবার রেখে যাওয়া সহায় সম্পত্তি আত্মসাতের জন্য ছোট ভাই আব্দুল হালিম তার সহযোগিদের নিয়ে দীর্ঘদিন থেকে নানা ষড়যন্ত্র করে আসছে। তারই ধারাবাহিকতায় বিভিন্ন সময় হান্নান ও তার পরিবারকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি প্রদান করে হালিম। এনিয়ে সৃষ্ট বিরোধের জেরধরে গত ১৪ নভেম্বর স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের উপস্থিতিতে সালিশ বৈঠকের আয়োজন করা হয়। ওই বৈঠকের সিদ্ধান্তকে মেনে নিতে নারাজ আব্দুল হালিম। এরজেরধরে হান্নানের ব্যবসায়ীক পার্টনার মিঠু দাসকে মারধর করে হালিম ও তার সহযোগিরা। এসময় হামলাকারীরা হান্নান ও তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি প্রদর্শন করে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
কোতয়ালী মডেল থানার ওসি নূরুল ইসলাম পিপিএম বলেন, ইতিপূর্বে হান্নানের ব্যবসায়ীক প্রতিষ্ঠান বন্ধ করে দিয়েছিলো তার ছোট ভাই আব্দুল হালিম। ওইসময় অভিযোগ পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বন্ধ দোকান খুলে দিয়েছে। পূর্ণরায় হত্যার হুমকির ঘটনায় থানায় দায়ের করা অভিযোগের তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


akash bangla

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: মো: মেহেদী হাসান
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network