ঢাকা,
মেনু |||

আসন্য নলছিটি পৌরসভা নির্বাচন উপলক্ষে মেয়র প্রার্থীর গণসংযোগ

 

নলছিটি প্রতিনিধি :
আসন্য নলছিটি পৌর নির্বাচনকে সামনে রেখে মেয়র প্রার্থী ইন্জিনিয়ার মোঃ মাসুম হোসেন ব্যাপক গণসংযোগ শুরু করছেন। মাঠ গোছাতে ভোটারদের কাছে নানা প্রতিশ্রুতি দিয়ে নিজের পরিচয় তুলে ধরছেন তিনি।গত ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় তিনি পৌরসভার ১ নং ওয়ার্ডের মালিপুর আল কাদরীয়া দরবার শরীফ থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেন। সম্ভাব্য ডিসেম্বর ২০২০ পৌরসভা নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে ১৬ সেপ্টেম্বর পৌরসভার ২ নং ওয়ার্ডের আখরপাড়া,বৈচন্ডি,আইচার বাড়ী বাজার, ১৭ সেপ্টেম্বর ৫ নং ওয়ার্ডের মল্লিকপুর ব্রিজ সংলগ্ন বাজার ও আজ ১৮ সেপ্টেম্বর মাগরিব নামাজ শেষে ৬ নং ওয়ার্ডের পরমপাশা এলাকার নর্দমা বাজারে ব্যাপক গণসংযোগ করছেন। সরকার দলীয় আওয়ামী লীগের মনোনয়নের জন্য ঝালকাঠি নলছিটি-২ আসনের মাননীয় সাংসদ, বর্ষীয়ান জননেতা, সাবেক সফল মন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এমপি’র সাথেও রাখছেন নিয়মিত যোগাযোগ।

আগামী পৌরসভা নির্বাচনে বতর্মান পৌর মেয়রসহ সরকার দলীয় ও বিরোধীদলীয় মেয়রপ্রার্থীসহ সম্ভব্য এক ডজন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করতে পারে বলে বিভিন্ন সূত্রে শোনা যাচ্ছে।দলীয় মনোনয়ন প্রত্যাশী অন্যান্য প্রার্থীরা এখনো আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণার মাঠে নামেনি। তবে নির্বাচনের দিন ক্ষণ ঠিক হলে তারাও প্রচার প্রচারণায় বেড়িয়ে পরবেন।

নলছিটি পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও মেয়র প্রার্থী ইন্জিনিয়ার মোঃ মাসুম হোসেন জানান, আমি আলহাজ্ব আমির হোসেন আমু এমপি’র একজন আদর্শিক কর্মী মাত্র। তিনি যদি নলছিটি পৌর বাসীর সেবক হিসেবে আমাকে নৌকা মার্কায় মনোনয়ন দেন, আমি নলছিটি পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রূপ দিতে চেষ্টা করব। যদি আমাকে মনোনয়ন না দিয়ে অন্য কাউকে দেয়, আমি তার হয়ে কাজ করব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন দলের ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হবে। সে কারণেও আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। এছাড়াও আমি দীর্ঘদিন যাবৎ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। দলের জন্য আন্দোলন, সংগ্রাম, লড়াই ও ত্যাগ রয়েছে আমার। দায়িত্বশীল কর্মী বিবেচিত হলে আমি ইনশাআল্লাহ দলের মনোনয়ন পাবো।

উল্লেখ্য ইন্জিনিয়ার মোঃ মাসুম হোসেন বিগত ঈদ গুলোতে ঈদ সামগ্রী ও করোনাকালীণ সময় ব্যাক্তিগত অর্থায়নে পৌরসভার সকল ওয়ার্ডে কয়েকদফা ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।


akash bangla

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: মো: মেহেদী হাসান
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network