ঢাকা,
মেনু |||

বি‌সি‌সি মেয়রের সা‌থে বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্র‌তি‌বেদক :
বরিশাল সিটি মেয়রের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির (বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ সোসাইটি) বরিশাল কমিটির নেতৃবৃন্দ। ১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় বরিশাল সিটি কর্পোরেশনের এনেক্স ভবনে বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতি’র নেতৃবৃন্দ এক সৌজন্য স্বাক্ষাতে মিলিত হন। প্রসঙ্গত : বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতি’র বরিশাল কমিটির উপদেষ্টা বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

এদিকে,বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতি’র নবনির্বাচিত বরিশাল কমিটির সভাপতি সরদার মো: খালেদ হোসেন স্বপন ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার একেএম রেজাউল হক পিন্টু সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ প্রথমে সিটি মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে মেয়রের সঙ্গে এক বৈঠকে মিলিত হন।

এছাড়া সৌজন্য স্বাক্ষাৎ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, প্রকাশনা সম্পাদক মো: নাজিম মোল্লা, সাইদুজ্জামান সুজন এবং প্রসেনজিৎ দাস অপু প্রমুখ।

সংগঠনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার একেএম রেজাউল হক পিন্টু বলেন- বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির বরিশাল কমিটির নেতৃবৃন্দ বরিশাল সিটি মেয়র ও বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির উপদেষ্টা সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র সঙ্গে সৌজন্য স্বাক্ষাতে মিলিত হয়ে সংগঠনের সাংগঠনিক কর্মকাণ্ড গতিশীল করার বিষয়ে সার্বিক আলোচনা করা হয়েছে। এবং শীঘ্রই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর টুঙ্গিপাড়া মাজার জিয়ারতে যাওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’


admin

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: মো: মেহেদী হাসান
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network