ঢাকা,
মেনু |||

বাবুগঞ্জে বাজার কমিটির নির্বাচনে মাছ মার্কা এগিয়ে

রহমাতুল্লাহ রুবেল, বাবুগঞ্জ প্রতিনিধি :
টান টান উত্তেজনা ও প্রার্থীদের দিন রাত প্রচারের মধ্যেই অনুষ্ঠিত হতে যাচ্ছে বাজার কমিটির নির্বাচন। চলছে ব্যাপক আনুষ্ঠিকতা। পুরো এলাকা জুড়ে বইছে নির্বাচনী গরম হাওয়া।
বরিশাল জেলার বাবুগঞ্জ থানার দেহেরগতি ইউনিয়নের বাহেরচর বাজারের সকল সদস্য/সদস্যাদের জ্ঞাতার্থে ২০২০ ইং প্রথম দ্বি-বার্ষিক কার্যকরী পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা করা হয় এবং আগামী ৩০/০৯/২০২০ ইং তারিখ অনুষ্ঠিত হতে যাচ্ছে এই নির্বাচন।
নির্বাচনে পদের সংখ্যা মোট ০৮ টি। সবাপতি, সহ-সভাপতি, সাধারন সম্পাদক, সহ-সাধারন সম্পাদক, কোষাধ্যক্ষ, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদক, কার্যনির্বাহী সদস্য।
ঐতিয্যবাহী বাহেচর বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে দ্বি-বার্ষিক নির্বচনে আধুনিক ও যুগোপযোগী ব্যাবসা বান্ধব পরিবেশ সৃষ্টির লক্ষে সহ-সাধারন সম্পাদক পদে মোঃ আব্দুল হক খাঁন ”মাছ” প্রতিক নিয়ে সম্ভাবনার দাড় প্রান্তে, যার প্রতিদন্ধী হিসেবে আছেন মোঃ ইউসুফ হোসেন সেন্টু ”উড়োজাহাজ” প্রতিক নিয়ে লড়ছেন।
স্থানীয়ারা জানিয়েছেন মোঃ আব্দুল হক খাঁন এর জয় হলে বাজার ব্যাবসায় সমিতি তথা বাজারের উন্নয়ন অনিবার্য। এ বিষয় মোঃ আব্দুল হক খাঁন বলেন, আধুনিক ব্যাবসা বান্ধব পরিবেশ গড়ে তোলা ও বাজারের উন্নয়নই আমার মূল লক্ষ্য।


akash bangla

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: মো: মেহেদী হাসান
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network