ঢাকা,
মেনু |||

কেন চারজনকে ছেড়ে রণবীর সিংকে বিয়ে করেছেন দীপিকা!

অনলাইন ডেস্ক :

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন দীর্ঘ সময় ডেট করার পর বিয়ে করেছেন। সাত বছর প্রেম করার পর রণবীর সিংকে বিয়ে করেছেন দীপিকা। এর আগে রণবীর কাপুর, সিদ্ধার্থ মালিয়া, যুবরাজ সিং, নিহার পান্ডের সঙ্গে ভালোবাসার সম্পর্ক ছিল দীপিকার।

 

তবে কোনও সম্পর্কই বেশি দিন টেকেনি। কিন্তু রণবীর সিংয়ের ক্ষেত্রে বদলে গিয়েছে সব হিসেব। সাত বছর প্রেম করার পর বিয়েও করেন তাঁরা। এবং দু’জনেই বিবাহিত জীবনেও বেশ খুশি।

কিন্তু রণবীর সিংয়ের মধ্যে এমন কি পেলেন দীপিকা, যে একেবারে বিয়ে করে নিলেন ! এ কথা যদিও স্পষ্ট করেছেন দীপিকা নিজেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দীপিকার একটি পুরনো ইন্টারভিউয়ের ভিডিও ভাইরাল হয়। সেই ভিডিওতেই খোলসা করেছেন দীপিকা।

 

 

দীপিকা বলেন, রণবীর সবার থেকে আলাদা। ওকে বিয়ে করার অনেকগুলো কারণ আছে। ও জানে অপর ব্যক্তিকে কিভাবে সম্মান করতে হয়। ও আমার কাজ, টাকা সব কিছুকে সম্মান করে। আজ হয়তো রণবীর নাম করেছে। কিন্তু সাত বছর আগে যখন আমি ওকে ডেট করতাম, তখন ওর কিছুই ছিল না। কিন্তু সে সময় আমি জনপ্রিয় অভিনেত্রী। তখন থেকেই দেখেছি ও আমায় এবং আমার কাজকে কতটা সম্মান করেছে।

 

 

দীপিকা বলেন, ওর কাজ নেই, আমার কাজ আছে, কিন্তু তাতেও বিন্দু মাত্র জেলাস নয়। বরং প্রতি মুহূর্তে আমায় উৎসাহিত করেছে ও। এমনকি বিয়ের পর আমি অনেক সময় বাড়িতে থাকিনি, বহুদিন। ও কিন্তু সে সময়ও আমাকে সাপোর্ট করেছে। রণবীরের মতো ভাল মানুষ হয় না। তাই আমি ওকেই বিয়ে করেছি।”

 

তিনি বলেন, সত্যিই রণবীরের মন ভাল। বিয়ের সময় দীপিকা সিঁদুর পরে ছিলেন বলে, রণবীরও নিজের সিঁথিতে সিঁদুর এঁকেছিলেন। ভিড়ের মাঝে দু’হাতে আগলেছেন দীপিকাকে। তবে দীপিকার জবাবে ভক্তরা বেশ খুশি।


akash bangla

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: মো: মেহেদী হাসান
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
সা‌হিত‌্য সম্পাদক: এম কে সুমনা
Desing & Developed BY Engineer BD Network