ঢাকা,
মেনু |||

এবার আমিরকে হুঁশিয়ারি কঙ্গনার

 

অনলাইন ডেস্ক :
“লাল সিং চাড্ডা” ছবির শেষ অংশের শুটিং করতে তুরস্কে গেছেন আমির খান। শুটিং করার আগে ভারতের স্বাধীনতা দিবসের দিনে তুরস্কের ফার্স্ট লেডি এমিনি এরদোয়ানের সাক্ষাৎ করেছিলেন আমির খান। আর তাতে আগেই ক্ষোপের মুখে পড়েছিল মি. পারফেক্ট। এবার টুইটারে কঙ্গনা তোপের আগুন ঘি ঢেলে দিলেন।
অথচ বেশ কিছুদিন ধরে তুরস্ক ও ভারতের কূটনৈতিক সম্পর্ক ভালো যাচ্ছে না।

 

 

কয়েক মাস ধরেই ভারত আর পাকিস্তান এটা–সেটা নিয়ে লেগেই আছে। বেশ একটা উত্তেজনাকর পরিবেশ বিরাজ করছিল ভারত-পাকিস্তান সীমান্তজুড়ে। এর মধ্যে বেশ কয়েকটি ইস্যুতে পাকিস্তানের পাশে দাঁড়িয়েছে তুরস্ক। বিশেষ করে জম্মু-কাশ্মীরের বিশেষ মর্যাদা সরিয়ে নেওয়ায় ভারতের সমালোচনাও করেছে তুরস্ক। অথছ সেই তুরস্কের ফার্স্ট লেডির আমিরের আথিয়তা গ্রহন ভাল চোখে নেয় নি কেউ।

 

 

অনেকেই আমির খানের সিনেমা বয়কটের ডাক দিয়েছেন। আমিরকে দেশদ্রোহী বলেছেন কেউ কেউ। এমনকি তিনি এখন ভারতের জন্য নিরাপদ নন বলেও মন্তব্য করেছেন অনেকে।

 

 

এমন পরিস্থিতে টুইটারে ‘মিস্টার পারফেকশনিস্ট’কে আক্রমণ করলেন বলিউডের আলোচিত অভিনেত্রী কঙ্গনা রানাউত।
তিনি লিখেছেন, নানা কারণে এটি অবশ্যই চিন্তার বিষয়। কারণ আমির খান শুধু অভিনেতাই নন, ভারতের আরও অনেক কিছুর সঙ্গে যুক্ত তিনি। তার এই ‘ভণ্ডামি’র কারণে অনেকে আঘাত পেয়েছেন। তাই তাকে সব কিছু ব্যাখ্যা করতে হবে।

 

 

ভারতের বন্ধু ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর দিল্লি সফরকালে আয়োজিত অনুষ্ঠানে এসেছিলেন অনেক বলিউড তারকা। বিগবি অমিতাভ বচ্চনসহ অনেকেই নেতানিয়াহুর সঙ্গে সাক্ষাৎ করেন। কিন্তু ওই অনুষ্ঠানে হাজির হননি আমির খান। অথচ সেই আমির ভারতবিরোধী রাষ্ট্র তুরস্কের ফার্স্টলেডির সঙ্গে খোশগল্পে মজেছেন। বিষয়টি মেনে নিতে পারছেন না ভারতীয়রা।


admin

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: মো: মেহেদী হাসান
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
সা‌হিত‌্য সম্পাদক: এম কে সুমনা
Desing & Developed BY Engineer BD Network