ঢাকা,
মেনু |||

করোনাকে জয় করে অভিনয়ে তমা মির্জা

অনলাইন ডেস্ক :
শুরুর দিকে করোনাকে তেমন পাত্তা দিতে চাননি জাতীয় পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী। দেশে করোনাভাইরাসের প্রকোপের মধ্যে এপ্রিলের দিকে সরকারি বিধি-নিষেধ উপেক্ষা করে সন্ধ্যা ছয়টার পর বাইরে বের হওয়ায় জরিমানা গুনতে হয়েছিল এই নায়িকাকে।
সেই রেশ না কাটতেই জুলাই মাসের শুরুর দিকে স্বপরিবারে করোনায় আক্রান্ত হয়েছিলেন এই অভিনেত্রী। এক মাসের চেয়ে বেশি সময় করোনার সাথে যুদ্ধ করে জয়ী হযেছেন উপস্থাপক তমা মির্জা। দীর্ঘ সময় চিকিৎসার পর অবশেষে করোনামুক্ত হয়েছেন। তবে শারীরিকভাবে খানিকটা দুর্বলতা এখনো রয়ে গেছে।

 

 

এমন অবস্থাতেই অভিনয়ে ফিরেছেন এই অভিনেত্রী। ১৫ আগস্ট তার উপস্থাপনায় দেশটিভির নিয়মিত অনুষ্ঠান ‘প্রিয়তমার প্রিয়মুখ’-এর নতুন পর্ব প্রচার হয়েছে। এতে তার অতিথি ছিলেন চিত্রনায়ক রিয়াজ।

 

 

দেশের একটি সংবাদমাধ্যমকে তমা জানান, “এটি ছিল একটি স্পেশাল পর্ব। আজ বুধবার (১৯ আগস্ট) থেকে নতুন পর্বের শ্যুটিং করছেন। এবারে তার অথিতি হবেন কণ্ঠশিল্পী কোনাল এবং অভিনেতা ফজলুর রহমান বাবু।

 

 

নিজের সুস্থতা ও পরিবারের সুস্থতা নিয়ে তমা বলেন, ‘আমার পুরো পরিবারই আক্রান্ত ছিল। এখন আল্লাহর রহমতে সবাই করোনা নেগেটিভ। খুব ভয়ে ও আতঙ্কে দিন কেটেছে। মনের ওপর দিয়ে যে ঝড়টা গেল সেইটা কাটাতেই কাজে ফিরেছি। কাজের মধ্যে থাকলে ভালো থাকবো। শরীর একটু দুর্বল। তবে সমস্যা হচ্ছে না। মাঝে আম্মু একটু বেশি অসুস্থ ছিলেন। আলহামদুলিল্লাহ, এখন তিনিও সুস্থ হয়েছেন।”

 

 

কাজের প্রসঙ্গে তিনি বলেন, ‘বেশ কিছু সিনেমা ও নাটকের অফার আছে। কিন্তু এই মুহূর্তে আউটডোরে শ্যুটিং করতে চাই না। পরিবার থেকে বলে দিয়েছে আপাতত খুব বেশি চাপ না নিয়ে কাজ করতে। খুব বেশি সময় বাইরে না থাকতে। তাই একটু রয়েসয়ে কাজ করতে চাই। আর স্বাস্থ্যবিধি মেনে যে কাজগুলো করা যায় সেগুলো করবো।’

তমার হাতে বেশ কিছু সিনেমার কাজ আছে। শুরুতে অসমাপ্ত কাজগুলো শেষ করে নতুন কাজে মনযোগ দিবেন বলে তিনি জানান।

 

 

২০১০ সালে এম বি মানিকের বলো না তুমি আমার চলচ্চিত্রের মাধ্যমে শোবিজে তাম আগমন। বেশ কিছু চলচ্চিত্রে পার্শ্বনায়িকা হিসেবে অভিনয় করেন। অনন্ত হীরা পরিচালিত ‘ও আমার দেশের মাটি’ চলচ্চিত্রে নায়িকা হিসেবে অভিনয় করে আলোচিত হন তিনি। ২০১৫ সালে শাহনেওয়াজ কাকলী পরিচালিত ‘নদীজন’ চলচ্চিত্রে পার্শ্বচরিত্রে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি।

 

 

এছাড়াও তিনি শাহাদাৎ হোসেন লিটনের ‘অহংকার’, দেবাশীষ বিশ্বাসের ‘চল পালাই’, রয়েল খানের ‘গেইম রিটার্নস’ ও মারিয়া তুষারের ‘গ্রাস’, সাদাত হোসাইনের গহীনের গান চলচ্চিত্রে উল্লেখযোগ্য ভূমিকায় অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপন ও নাটকেও অভিনয় করেন তিনি।


admin

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: মো: মেহেদী হাসান
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network