ঢাকা,
মেনু |||

বরিশালে নতুন করে ২৮ জনের করোনা শনাক্ত, একজনের মৃত্যু, নতুন শনাক্ত ২৮

বরিশাল প্রতিনিধি :

বরিশাল জেলায় নতুন করে ২৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ২৪৭৩ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। পাশাপাশি জেলায় করোনা আক্রান্ত ১৮ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। যার ফলে জেলায় মোট ১৫৭৮ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এবং জেলায় করোনা আক্রান্ত হয়ে ১ জন মৃত্যুবরণ করেছে। এতে করে জেলায় ৪৪ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন। শুক্রবার (৩১ জুলাই) রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেলে এই তথ্য নিশ্চিত করা হয়।

 

 

আক্রান্তদের মধ্যে- আগৈলঝাড়া উপজেলার ৪ জন, বানারীপাড়া, উজিরপুর, হিজলা, বাবুগঞ্জ প্রত্যেক উপজেলার ১ জন করে ৪ জন, সদর উপজেলাধীন চরমোনাই এলাকার ১ জন, বরিশাল নগরীর বিএম স্কুল রোড এলাকার ৪ জন, কাশীপুর এলাকার ৩ জন, কালুশাহ সড়ক ও আলেকান্দা এলাকার ২ জন করে ৪ জন, কলেজ এভিনিউ, ব্রাউন কম্পাউন্ড, চাঁদমারি, ভাটিখানা, করিম কুটির, সাগরদী প্রত্যেক এলাকার ১ জন করে ৬ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ২ জন নার্স।

 

 

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ২৮ জন ব্যাক্তি ও মৃতদের অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।


admin

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: মো: মেহেদী হাসান
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network