ঢাকা,
মেনু |||

জন্মদিনে তারিনের প্রার্থনা

বিনোদন প্রতিবেদক

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তারিন। সবশ্রেণির দর্শকদের কাছে তার তুমুল জনপ্রিয়তা। ছোট পর্দায় কাজ করছেন ১৯৮৫ সাল থেকে। তিনি নতুন কুড়ির পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী। নাচ, অভিনয় আর গল্প বলা বিভাগে সেরা হয়েছিলেন তিনি।

 

 

শুধু মডেল-অভিনেত্রী বা নৃত্যশিল্পী হিসেবে নয়- কণ্ঠশিল্পী হিসেবেও তিনি বেশ পরিচিত। ২০১১ সালের ঈদুল আজহায় ‘আকাশ দেব কাকে’ শিরোনামে প্রথম একক অ্যালবাম প্রকাশ হয় তারিনের।

 

আজ ২৬ জুলাই বহুমাত্রিক গুণে গুণান্বিত এই অভিনেত্রীর আজ জন্মদিন। জাগো নিউজের পক্ষ থেকে তারিনের জন্মদিনে রইল প্রীতি ও শুভেচ্ছা।

 

 

রোববার সকালে জাগো নিউজের সঙ্গে আলাপে তারিন জানালেন, এবারের জন্মদিনটি অগণিত মানুষের ভালোবাসা ও শুভেচ্ছায় বেশ ভালোই কাটছে তারিনের। তবে মন ভালো নেই এই অভিনেত্রীর। কেন? তারিন বলেন, ‘দেশের যে পরিস্থিতি শত শত মানুষ মারা যাচ্ছে। বন্যার কারণে মানুষের জান ও মালের ক্ষতি হচ্ছে। অনেকের ঘর বাড়ি ভেসে গেছে। অনেকে হারিয়েছেন স্বজন। এই পরিস্থিতিতে জন্মদিন উদযাপন করার মন মানসিকতা নেই আসলে। বরং জন্মদিনে আল্লাহর কাছে প্রাথর্না করি সবকিছু ভালো করে দিক।

 

 

আল্লাহর কাছে চাওয়া আমাদের পৃথিবী ও দেশকে মহামারি থেকে যেন রক্ষা করেন। জন্মদিনে আরও চাই মহান আল্লাহ যেন আমার পরিবারের সবাইকে সুস্থ রাখেন, ভালো রাখেন’

 

 

তবে সোস্যাল মিডিয়া, ফোনে অনেকের কাছ থেকে শুভেচ্ছা পাচ্ছেন তারিন। এ নিয়ে তিনি বলেন, ‘কাছের মানুষেরা দোয়া ও আশির্বাদ দিচ্ছেন, ভালোবাসা জানাচ্ছেন। ভক্ত-অনুরাগী এবং সহকর্মীদের শুভেচ্ছা পাচ্ছি সেই জন্মদিনের প্রথম প্রহর থেকে। তাদের এই ভালোবাসা হৃদয় স্পর্শ করেছে। আবেগ প্রবণ হয়েছি আমি। এতো ভালোবাসার যোগ্য আমি নই। তারপরও এক জীবনে যা পেয়েছি তা অনেক বড় প্রাপ্তি। কারণ এই ভালোবাসা নির্ভেজাল।’


admin

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: মো: মেহেদী হাসান
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network