ঢাকা,
মেনু |||

নলছিটিতে ঠিকাদারকে কুপিয়ে পা ভেঙ্গে দিল সন্ত্রাসীরা

ঝালকাঠির নলছিটিতে পূর্ব শত্রুতার জের ধরে ঠিকাদার গিয়াসউদ্দিন মুন্সীকে কুপিয়ে-পিটিয়ে পা ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা।
এসময় তার সাথে থাকা নগদ ৬০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।
গত ২৪ মে রবিবার রাত ৯ টায় উপজেলার তেতুলবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।
আহত গিয়াস ওই এলাকার মৃত আবদুল লতিফ মাস্টারের ছেলে এবং প্রথম শ্রেণীর ঠিকাদার। বর্তমানে গুরুতর অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
সন্ত্রাসীরা আহত গিয়াস উদ্দিনকে ধারালো অস্ত্র দিয়ে বাম হাতের তালুতে কুপিয়ে হারকাটা জখম করে এছাড়া দাঁড়াল আগাত করে তার ডান পা ভেঙে দেয়।
হাসপাতালের অর্থোপেডিকস এর কর্তব্যরত চিকিৎসক জানান, আহত গিয়াসউদ্দিনের ডান পা ভেঙ্গে গেছে এবং বাম হাতে মারাত্মক জখম রয়েছে, তবে অবস্থার অবনতি হলে যেকোনো সময় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা যেতে পারে।
আহতের ছোট ভাই নিজাম উদ্দিন জানান, দীর্ঘদিন ধরে গিয়াসউদ্দিন মুন্সির সাথে তেঁতুলবাড়িয়া ভেরন বাড়িয়া এলাকার আমজাদ মাঝির ছেলে সাখাওয়াত ওরফে খৈয়মের পূর্ব বিরোধ চলে আসছে।
বিরোধীয় জের ধরে প্রায় সময় খৈয়াম ও তাদের সহযোগী সন্ত্রাসীরা ঠিকাদার গিয়াসউদ্দিনকে প্রায় সময় তুচ্ছ বিষয় নিয়ে বিভিন্ন ভয়-ভীতি সহ প্রাণনাশের হুমকি দিয়ে আসছে।
এছাড়া তেঁতুলবেড়িয়া ও ভেরন বাড়িয়া এলাকায় খৈয়ামের সন্ত্রাসী কার্যকলাপে এলাকার সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে আছে। খৈয়ামের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলে এলাকার সাধারণ মানুষ হামলা-মামলার শিকার হতে হয়।খৈয়ামের সন্ত্রাসী কার্যকলাপে নলছিটি থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে স্থানীয় সূত্রে জানা যায়।
ঘটনার দিন গত রবিবার রাত ৯ টায় পূর্ব বিরোধের জের ধরে কাটাখালি সরকারি প্রাথমিক স্কুলের সামনে গিয়াসউদ্দিন মুন্সীকে অতর্কিতভাবে খৈয়াম হামলা চালায়।
এ সময় খৈয়ম ও তার সহযোগী জলিল মাঝি, দুলাল বিশ্বাস, বাসার, আলতাফ মাঝি, বারেক, শহীদ, বাবুসহ অজ্ঞাতনামা সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র দিয়ে ঠিকাদার গিয়াসউদ্দিনকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করেন। গিয়াস কে ধারালো অস্ত্র দিয়ে বাম হাতের তালু কুপিয়ে রক্তাক্ত করা হয়, পাশাপাশি লোহার রড দিয়ে ডান পা ভেঙ্গে দেয় খৈয়াম সহ অন্যান্য সন্ত্রাসীরা।
গিয়াস উদ্দিনের সাথে থাকা তার চাচা আব্দুর রব মাঝি গিয়াসকে বাঁচাতে আসলে তার ওপরও হামলা চালায় খৈয়াম ও তাদের সহযোগীরা।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক দুইজনকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে গিয়াসের অবস্থা খুবই আশঙ্কাজনক।
আহতের ভাই নিজাম আরও জানান, ঘটনার দিন রাতে গিয়াস উদ্দিন এলাকার মসজিদে নামাজ শেষে চাচার বাড়িতে যাওয়ার পথে প্রাইমারি স্কুলের সামনে খৈয়াম সহ তাদের সহযোগী সন্ত্রাসীরা হত্যার চেষ্টায় তাকে কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত করে।
এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে আহতের স্বজনরা জানান।


রিয়াজ পাটওয়ারী

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: শরিফুল আলম সোহেল
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network