ঢাকা,
মেনু |||

টুঙ্গিবাড়িয়ায় অসুস্থ রুবেলের পাশে যুবসমাজের সহযোগিতা

মাত্র কয়েকদিন আগে টুঙ্গীবাড়ীয়া ইউনিয়নের যুব সমাজের গ্রুপে অসহায় রুবেলের চিকিৎসার জন্য একটা হেল্প পোস্ট দেওয়া হয়েছিল। উক্ত পোস্টের প্রেক্ষিতে টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের অনেক বড় ভাই অসহায় রুবেলকে সাহায্য করার জন্য হাত বাড়িয়েছেন এবং আরও অনেকে রুবেল এর চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন। এ পরিপ্রেক্ষিতে, রুবেলের পরিবারের সাথে চিকিৎসা সংক্রান্ত ব্যাপারে যোগাযোগ করা হয়। যোগাযোগ করে জানা যায় রুবেলের অপারেশন বাবদ ১লাখ ৬০ হাজার টাকা প্রয়োজন।

টঙ্গীবাড়ীয়ার সিংহের কাঠি গ্রামের কৃতি সন্তান মেহেদী হাসান, হাবিবুর রহমান, মাসুম বিল্লাহ, মাহমুদুল শাকিল, হাফসা রহমান, ইয়াসির আরাফাত, তানভির হসেন রিমনসহ একাধিক রে অসুস্থ রুবেলের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেন।

ইতোমধ্যে ঐ ইউনিয়নের কয়েকজন মহৎ ভাই আর্থিক সহযোগিতা করে। এদের উদ্যোগে রুবেলের চিকিৎসার জন্য বিভিন্ন জনের সাথে যোগাযোগ করা হয় তারই পরিপ্রেক্ষিতে রুবেলকে সাহায্য করার জন্য জনাব নুর হোসেন খান (মন্টু মাস্টার) এর ছোট ভাই সিংহেরকাঠী গ্রামের সন্তান আমেরিকান প্রবাসী বাকি টাকা দেওয়ার আশ্বাস দিয়েছেন এবং সেই সাথে মাসুম বিল্লাহ ভাইয়ের একাউন্টে অতিদ্রুত টাকা পাঠানোর উদ্যোগ গ্রহণ করেছেন। আল্লাহর অশেষ রহমতে রুবেল সুস্থ হয়ে উঠবে এটাই সবার প্রত্যাশা। যারা সাহায্য সহযোগিতা করেছেন রুবেলের জন্য তারা রুবেলের সুস্থতা ও দোয়া কামনা করছেন।


রিয়াজ পাটওয়ারী

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: মো: মেহেদী হাসান
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network