ঢাকা,
মেনু |||

নলছিটিতে একই পরিবারের তিন জনকে কুপিয়ে জখম

ঝালকাঠির নলছিটি উপজেলার মোল্লাহাটে জমি বিরোধের জের ধরে একই পরিবারের ৩ জনকে হত্যার চেষ্টায় কুপিয়ে রক্তাক্ত প্রতিপক্ষ ও তাদের সহযোগী সন্ত্রাসীরা।

সোমবার সকাল ১১ টায় উপজেলার দক্ষিণ কামদেবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলো, মৃত মোকছেদ আলীর ছেলে মজিবুর রহমান বেপারী, তার ছেলে মাকসুদুর রহমান দিদার এবং ভাতিজা হারুন বেপারী।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে গুরুতর অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। আহতদের রগ কাটা এবং ভাঙ্গা থাকার সমস্যার কারণে তিনজনকেই সার্জারি ওয়ার্ড থেকে অর্থোপেডিক্স ওয়ার্ডে প্রেরণ করেছেন বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

আহত মজিবর জানান, দীর্ঘদিন ধরে জমি নিয়ে মজিবর ব্যাপারের সাথে প্রতিবেশী মৃত হানিফ ব্যাপারীর ছেলে রুবেল-রফিক বেপারীদের পরিবারের বিরোধ চলে আসছে।
মজিবরের জমি জোরপূর্বক ভাবে দখল নেয় রুবেল সহ তাদের পরিবারের সহযোগীরা।তারা ঘটনার দিন ওই জমিতে জোরপূর্বক ভাবে ঘর তোলে। মজিবর ঘর তুলতে দেখে করোনা ভাইরাস এর মহামারী অবস্থার কথা বলে তাদেরকে শান্ত হতে বলেন এবং মহামারী গেলে সমাধানের মাধ্যমে বসে কাগজ দৃষ্টিতে যে যার জমি পাবে সেভাবে সে ভোগ করবে এমনটাই জানালে- রুবেল ও তাদের সহযোগীরা ক্ষিপ্ত হয়ে যায়।

একপর্যায়ে রুবেল, রফিক, পারভেজ, খায়রুল, আবু বকর সহ ১৫/২০ জন সন্ত্রাসী অতর্কিত ভাবে মজিবর কে কুপিয়ে রক্তাক্ত করেন। তার ডাক চিৎকারে ছেলে দিদার ও ভাতিজা হারুন ব্যাপারে আসলে তাদেরকেও কুপিয়ে রক্তাক্ত করেন রুবেল সহ অন্যান্যরা।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।
এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে স্বজনরা জানান।


রিয়াজ পাটওয়ারী

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: শরিফুল আলম সোহেল
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network