ঢাকা,
মেনু |||

বাবুগঞ্জে বিনামূল্যে সাবান বিতরণ ও মসজিদ পরিস্কার

 

বাবুগঞ্জ প্র‌তি‌নি‌ধি:
করোনাভাইরাস প্রতিরোধে বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এইচ,এম,কামাল হোসেন এর উদ্যোগে উপজেলার সকল মসজিদে সাবান বিতরণ করেন এবং জিবানু-নাসক ঔষধ দিয়ে মসজিদ পরিস্কার করেন।

সম্প্রতি বাবুগঞ্জ উপজেলার ৫ টি ইউনিয়নে প্রায় অর্ধ শতাধিক মসজিদে মুসল্লীদের জন্য সাবান বিতারন,মসজিদ পরিস্কার,ও পথচারীদের হাত ধোয়া এবং ব্যাটারি চালিত গারি পরিস্কার করেন বিনামূল্যে।এছাড়াও করোনাভাইরাসের লক্ষণ ও প্রতিকারে সচেতনতামূলক কর্মসূচি পালন করা হয়।

জনবহুল বাংলাদেশে কোভিড-১৯ করোনাভাইরাসের বিস্তার রোধে সতর্ক ও জনসচেতনতার কোনো বিকল্প নেই। তাই সরকারের পাশাপাশি সাবলম্বীদের অসহায় ও দরিদ্র মানুষের পাশে থাকার আহবান জানান এই উদ্যোক্তা এইচ,এম,কামাল হোসেন।

তিনি বলেন, ‘করোনাভাইরাস বিশ্বের অন্যান্য দেশের মতো আমাদের দেশেও বিস্তার লাভ করছে।সামনে আরো ভয়াবহ রূপ নিতে পারে। এই ভাইরাস থেকে মুক্তি পেতে জনসমাগম এড়িয়ে চলা এবং সচেতনতার কোনো বিকল্প নেই।’

তিনি আরো বলেন, ‘আমাদের দেশে নিম্ন আয়ের গরীব মানুষ অনেক বেশি। এই পরিস্থিতিতে বিত্তশালীদের উচিৎ সরকারের পাশাপাশি এসব মানুষের পাশে দাঁড়ানো।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাবুগঞ্জ সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক প্রিন্স মাহমুদ রুবেল,দেহেরগতি আওয়ামীলীগ নেতা আমিন হাওলাদার।

স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবু আকন,
কাওসার আহমেদ,
বিশিষ্ট ব্যবসায়ি সরোয়ার হোসেন,সহ সকল শ্রেনির পেশাজীবি ব্যাক্তি।


রিয়াজ পাটওয়ারী

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: শরিফুল আলম সোহেল
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network