ঢাকা,
মেনু |||

ঝালকাঠিতে মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ডিশ ব্যবসায়ীকে কুপিয়ে জখম

ঝালকাঠির রাজাপুরের আঙ্গারিয়া এলাকায় মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ডিশ ব্যবসায়ী ওবায়দুল (২৮) কে এলোপাতাড়ি কুপিয়ে গুরুত্বর জখম করার ঘটনায় অপু বাহিনীর প্রধান অপুর বিরুদ্ধে রাজাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। রোববার দুপুরে পুটিয়াখালি বাজারের এ ঘটনায় সোমবার রাজাপুর থানায় আহতের মা নুর জাহান বেগম বাদি হয়ে ৪জনকে আসামি করে মামলা করেছেন। মামলার অপর আসামিরা হল, হৃদয়, নাইমুল ও নাইম। বাবা ইদ্রিস মৃধা বরিশাল এয়ারপোর্ট থানায় কর্মরত থাকায় হাসপাতালে গিয়েও অভিযোগ তুলে নিতে হুমকী দিয়ে আসেন। অভিযোগ না তুললে মিথ্যে মামলায় জড়িয়ে দেওয়ারও হুমকী দেন তিনি।
উপজেলার কৈবর্তখালি গ্রামের দেলেয়ার হোসেনের ছেলে আহত ওবায়দুল বরিশাল শেবাচিমে ভর্তি রয়েছে। মাদক ব্যবসায়ির হামলা আহত হয়ে ডিস ব্যবসায়ী ওবায়দুল রাজাপুরে চিকিৎসা নিতেও পারেনি। মামলা তুলে নিতে অব্যাহত হুমকী দেয়ার অভিযোগ পাওয়া গেছে। মাদক সন্ত্রাসীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে ওবায়দুলের পরিবারের সদস্যরা।
আহতের স্বজনদের অভিযোগ, দীর্ঘদিন ধরে আঙ্গারিয়া গ্রামের ইদ্রিস মৃধার ছেলে অপু মৃধার নেতৃত্বে হৃদয়, নাঈমুলসহ একটি গ্রুপ মাদক ব্যবসা করে আসছে। কয়েকদিন পূর্বে আঙ্গারিয়া এলাকায় নাঈমুলকে এলাকায় মাদক বিক্রিতে নিষেধ করে কয়েক যুবক। এ সময় নাঈমুলকে কয়েকটি চড় থাপ্পর দেয় স্থানীয় যুবক রাসেল। এ সময় ওবায়দুল উপস্থিত ছিলো। এ ঘটনার জের ধরে পুটিয়াখালি বাজারের একটি সেলুনে থাকাকালিন ওবায়দুলের মাথা ও দু’পাসহ শরীরের ৫ স্থানে দাড়ালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে অপু ও তার সহযোগীরা। অপু মৃধা মাদক, ধর্ষন, ছিনতাইসহ একাদিক মামলার আসামি বলে পুলিশ সুত্রে জানাগেছে। তবে অনেক চেষ্টার পরও অপুর বক্তব্য পাওয়া যায়নি।
রাজাপুর থানার ওসি মোঃ জাহিদ হোসেন জানান, এ ঘটনায় রাাজাপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে। আাসামীদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।


রিয়াজ পাটওয়ারী

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: শরিফুল আলম সোহেল
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network