ঢাকা,
মেনু |||

আসছে গরমে জমবে রাজারানির গল্প

কলকাতার সুপারস্টার নায়ক দেব। তার প্রযোজনা প্রতিষ্ঠান দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস তৈরি করছে নতুন ছবি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’। সেখানে রাজার চরিত্রে আছেন নন্দিত অভিনেতা শ্বাশত চট্টোপাধ্যায়।

ছবিটির অফিসিয়াল প্রথম পোস্টার প্রকাশ হয়েছে গত ১ মার্চ। সেখানে মন্ত্রী ও রানি নিয়ে দেখা দিলেন হবুচন্দ্র রাজা। সেটি বেশ আলোচনায় এসেছে। আভাস মিলেছে কমেডিতে ভরপুর এক সিনেমা উপহার দিতে চলছেন শ্বাশত।

পোস্টারে রাজারবেশে আছেন এ অভিনেতা। তার বিশাল দেহের মন্ত্রী চরিত্রে রয়েছেন শক্তিমান অভিনেতা খরাজ মুখার্জি। পাশেই রানি কুসুমকুমারী সাজে দাঁড়ানো প্রসেনজিতের গিন্নি অর্পিতা। এ ছবি দিয়েই প্রথমবারের মতো শ্বাশত’র বিপরীতে অভিনয় করলেন তিনি।

দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের ইনস্টা হ্যান্ডেলে পোস্ট করে ক্যাপশনে লেখা হয়, ‘আজ থেকে রাজদরবারে প্রত্যহ হাজির হতে হবে, আরো অনেক চমক বাকি আছে। পোস্টার এলো সবে, তাই তৈরি হয়ে পড়ুন রূপকথার রথে। আজ থেকে যাত্রা শুরু বোম্বাগড়ের পথে’।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ মুক্তি পাবে আসছে গ্রীষ্মে। তারিখ ঠিক করা হয়েছে আগামী ১ মে। ছবিটি নির্মাণ করেছেন অনিকেত চট্টোপাধ্যায়। দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের ‘সরকার মশাইয়ের থলে’ এবং ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ এই দুটি গল্প থেকেই ছবিটি তৈরি করছেন অনিকেত।

ছোটদের কথা মাথায় রেখে রূপকথার আঙ্গিকেই এ ছবি তৈরি করা হচ্ছে বলে আগেই জানিয়েছিলেন প্রযোজক দেব। ছবির ট্রেলারেও তেমনই একটি গল্পের ছবিই ধরা পড়েছে। ট্রেলারের দৃশ্য যেন সত্যজিৎ রায়ের ‘গুপী গাইন বাঘা বাইন’, ‘হীরক রাজার দেশে’র কথা মনে করাচ্ছে বলে অনেকেই মনে করছেন।

শাশ্বত, অর্পিতা ও খরাজ ছাড়াও এ ছবিতে দেখা যাবে শুভাশিস মুখোপাধ্যায়, গুরুদেব বরুণ চন্দের মতো অভিনেতাদেরও। এই ছবির আরও একটি বিশেষত্ব রামোজি ফিল্ম সিটিতে ‘বাহুবলী’ ছবির সেটেই হয়েছে এই ছবির শুটিং।

আরেকটি চমক হলো, এ ছবির সঙ্গীত পরিচালনা দিয়ে অনেক দিন পর চলচ্চিত্রে ফিরলেন কবীর সুমন।


রিয়াজ পাটওয়ারী

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: শরিফুল আলম সোহেল
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network