ঢাকা,
মেনু |||

ঘোষণা ছাড়াই বন্ধ হয়ে গেল ‘ভূত এফএম’!

প্রায় দশবছর ধরে প্রতিটি শুক্রবার রাত ১২ টার পর ভয়ের রাজ্যে স্বাগত জানিয়ে শুরু হতো বাংলাদেশের এফএম রেডিও ফুর্তির জনপ্রিয় অনুষ্ঠান ‘ভূত এফএম’। নানান রকম ভৌতিক সত্য ঘটনার বর্ণনা ও আবহ সংগীতের মাধ্যমে শ্রোতাদের জন্য একটা গা ছমছমে পরিবেশ তৈরি হতো এই অনুষ্ঠানে।

তবে, এখন থেকে শুক্রবার রাত ১২টায় আর শোনা যাবে না ভুত এফ এম। জানা গেছে, পূর্ব ঘোষণা ছাড়াই গত ১৩ ডিসেম্বর (শুক্রবার) রেডিও ইতিহাসের জনপ্রিয় এই অনুষ্ঠানটির শেষপর্ব প্রচারিত হয়ে গেছে।

টানা ১০ বছর ধরে চলা এ অনুষ্ঠানটির প্রচার বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে নতুন করে অনুষ্ঠানটি চালু হবে কি না সে বিষয়টি এখনো অনিশ্চিত সঞ্চালক আশরাফুল আলম রাসেল।

আশরাফুল আলম রাসেল গণোমাধ্যমকে বলেন, রেডিও ফুর্তিতে ‘ভূত এফএম’ এর শেষ পর্বটি আজ ২৭ ডিসেম্বর প্রচার করার কথা ছিল। কিন্তু সেই পর্বটি প্রচার না করেই রেডিও ফুর্তি কর্তৃপক্ষ অনুষ্ঠানটি বন্ধ ঘোষণা করেছেন। ১৩ তারিখের অনুষ্ঠানটিই ছিল শেষপর্ব। নতুন করে অনুষ্ঠানটি চালু হবে কি না সে বিষয়ে কিছুই জানি না আমি।

প্রসঙ্গত, ২০১০ সালের ১৩ আগস্ট বাংলাদেশের এফএম রেডিও ফুর্তিতে কোনোরকম প্রস্তুতি ছাড়া শুরু হয় ‘ভূত এফএম’। দীর্ঘ ১০ বছর ধরে অনুষ্ঠানটি দেশের সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠানের তালিকায় ছিল।


রিয়াজ পাটওয়ারী

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: শরিফুল আলম সোহেল
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network