ঢাকা,
মেনু |||

প্রেমে আনন্দ মেষের, উপহার পেতে পারেন মীন

আজ ২৭ ডিসেম্বর ২০১৯, শুক্রবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ : প্রেমের ব্যাপারে আনন্দ পাবেন। আত্মীয়ের সঙ্গে বিবাদের জন্য কাজ নিয়ে চিন্তা। বিদেশে কোনও বন্ধুর খবর আসতে পারে। কোনও ভালো কাজে নিরাশ হয়ে ফিরে আসতে হবে। কর্মস্থানে কাজের নৈপুণ্যের জন্য সুনাম বাড়বে।

বৃষ : প্রেমের ব্যাপারে চিন্তা বাড়বে। ব্যবসায় লাভ বাড়বে। বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে। পড়ে থাকা কোনও কাজ সেরে ফেলুন। পেটের সমস্যা হতে পারে।

মিথুন : নতুন কোনও কাজের দিকে ঝোঁক বাড়বে। হাতের কাজের জন্য আপনার সুনাম বাড়তে পারে। ব্যবসায় চিন্তা থেকে মুক্তি পাবেন।

কর্কট : জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতি। বাড়তি কাজের চাপ থাকবে। ধর্মের ব্যপারে অর্থ সাহায্য করতে হতে পারে। সম্পত্তি নিয়ে আইনি সাহায্য নিতে হতে পারে। শিল্পীদের খুব ভালো সময়।

সিংহ : প্রেমে অশান্তি বিচ্ছেদ আনতে পারে। অফিসে কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায় নতুন সুযোগ আসতে পারে। বিদ্যার্থীদের আজ পড়াশোনায় অমনোযোগ ভাব দেখা দিতে পারে।

কন্যা : বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। কোনও কারণে আইনি পরামর্শ নিতে হতে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তি। ভোগ বিলাসিতার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে।

তুলা : অলৌকিক কোনও কারণে মনে ভীতি আসতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। আজ কর্মস্থানে আপনাকে প্রচুর ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে। নতুন বাড়ি তৈরির আলোচনা আজ বন্ধ রাখুন। আজ জলপথে ভ্রমণ এড়ানোই ভাল হবে।

বৃশ্চিক : আত্মীয়দের সঙ্গে মনোমালিন্যের আশঙ্কা। সম্পত্তি নিয়ে আজ গুরুজনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। খুব কাছের কারও শারীরিক অসুস্থতার খবর আসতে পারে। বন্ধুর থেকে সাবধান থাকুন।

ধনু : প্রতিবেশীর কাজের জন্য নিজের কাজে সময়ের অভাব। বাড়িতে নতুন কিছু কেনার আলোচনা হতে পারে। নাকে ব্যথা হতে পারে। নিজের ভুলের জন্য ব্যবসায় মন্দা দেখা দিতে পারে।

মকর : আজ সকালের দিকে কোনও রকম অর্থদণ্ড দিতে হতে পারে। ব্যবসায় লোভ ঠিক রাখতে হবে। আর্থিক সুবিধা পেতে পারেন। চুরি থেকে সাবধান থাকুন।

কুম্ভ : পেটের সমস্যা বাড়তে পারে। শারীরিক রোগের চাপ বাড়বে। সন্তানের খারাপ কাজের জন্য মানসিক চাপ। শত্রুর সঙ্গে আলোচনার সম্ভাবনা। বাবা-মায়ের জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে।

মীন : ভালো কিছু উপহার পেতে পারেন। ব্যবসায় কোনও বাধা আসতে পারে। অফিসে আজ সাহসের পরিচয় দিতে হবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি কোনও ব্যবসা থেকে ভালো আয় হতে পারে।


রিয়াজ পাটওয়ারী

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: শরিফুল আলম সোহেল
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network