ঢাকা,
মেনু |||

চরফ্যাসনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা, আহত-৩০

চরফ্যাসন প্রতিনিধি :
চরফ্যাসনের নুরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমানের সমর্থকদের হামালায় স্বতন্ত্রপ্রার্থী আনোয়ার হোসেনের ৩০ সমর্থক আহত হয়েছেন। আহতদের মধ্যে ১৫ জনকে চরফ্যাসন হাসপাতালে ভর্তি এবং ২ জনকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত দফায় দফায় এ হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষের সময় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে তার সমর্থকরা দেশীয় অস্ত্রে সাজ্জিত হয়ে দুলারহাট বাজারে মিছিল করেছে। এছাড়াও বাজারের অলিগলিতে অস্ত্র নিয়ে দলে দলে লোকজনকে অবস্থান নিতে দেখা গেছে। সংঘর্ষের জের ধরে নীল কমল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হাওলাদারের ৭নং ওয়ার্ডের বাড়ি এবং নুরাবাদ ইউনিয়নের চৌকিদার মো. ফিরোজের ৩নং ওয়ার্ডের বাড়িতে হামলা ও ভাংচুর করেছে নৌকা মার্কার সমর্থকরা । চরফ্যাসন ও দুলারহাট থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করলেও উভয়পক্ষের মধ্যে টানটানা উত্তেজনা বিরজ করছে।


চেয়ারম্যান পদের স্বতন্ত্রপ্রার্থী আনোয়ার হোসেন অভিযোগ করেন,আজ শুক্রবার সকালে নুরাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ডে তার নির্বাচনী গণসংযোগ চলাকালে নৌকা মার্কার প্রার্থী মোস্তাফিজুর রহমান এবং তার ভাই আবুল বাসারের নেতৃত্বে কর্মী সমর্থকরা স্বতন্ত্রপ্রার্থী আনোয়ার হোসেনের কর্মী সমর্থকদের উপর অতর্কিত হামলা চালায়। এই হামলার খবরটি দুলারহাট সদর বাজারে ছড়িয়ে পড়লে দু প্রার্থীর সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পরেন।


অপরদিকে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী মোস্তাফিজুর রহমান জানান, স্বতন্ত্রপ্রার্থী আনোয়ার হোসেন ৩নং ওয়ার্ডের গনসংযোক কালে আমার সমর্থকরা সেখানে গেলে তারা আমার সমর্থকদের উপর হামালা করেন। এনিয়ে স্বতন্ত্রপ্রার্থীর সমর্থকদের সাথে আওয়ামীলীগ প্রার্থী সমর্থদের সাথে সংঘর্ষে জড়িয়ে পরেন। নীল কমল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হাওলাদার অভিযোগ করেন, আওয়ামীলীগ প্রার্থীর সমর্থকদের সশস্ত্র হামলায় আতংকিত লোকজন তার নীলকমল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাড়িতে আশ্রয় নেয়। নৌকা মার্কার সমর্থকরা অস্ত্রসজ্জিত হয়ে তার ওই বাড়িতে হামলা ও ভাংচুর করে।

দুলারহাট থানার অফিসার ইন চার্জ মো. মিজানুর রহমান পাটওয়ারী জানান, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে আছে। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


akash bangla

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: শরিফুল আলম সোহেল
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network