ঢাকা,
মেনু |||

আজকের ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

গত রবিবারের আগ পর্যন্ত বাংলাদেশ ও ভারতের টি-টোয়েন্টি পরিসংখ্যা ছিল ৮-০। অর্থাৎ ৮ বারের দেখায় প্রতিবারই হারের লজ্জা পেতে হয়েছে টিম বাংলাদেশকে। অতঃপর গেল রবিবার (৩ নভেম্বর) দিল্লিতে নবম ম্যাচে ভারতের বিপক্ষে ক্রিকেটের এই ছোট্ট সংস্করণে প্রথমবার জয়ের দেখা পায় টাইগাররা। এমনকি ভারতের মাটিতে ভারতের বিপক্ষে যেকোনও ফরম্যাটে এটি বাংলাদেশের প্রথম জয়।

দিল্লি জয় করে ৩ ম্যাচ সিরিজে ১-০ তে এগিয়ে আছে বাংলাদেশ। আজ সন্ধ্যা সাড়ে ৭টায় গুজরাটের রাজকোট স্টেডিয়ামে সিরিজ জয়ের স্বপ্ন নিয়ে স্বাগতিকদের বিপক্ষে মাঠে নামছে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

উইনিং কম্বিনেশন ভাঙার ইচ্ছে না থাকলেও উইকেট দেখে ব্যবস্থা নেয়ার ইঙ্গিত ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে জানিয়ে গেছেন অধিনায়ক মাহমুদ্ল্লাহ।

তবে অতীত রেকর্ড বলছে, রাজকোট হচ্ছে ব্যাটসম্যানদের জন্য স্বর্গরাজ্য। এখানে প্রচুর রান হয়। মামুলি স্কোর হয় ১৭০-১৮০। ফলে যদি প্রয়োজন হয় তবে অতিরিক্ত ব্যাটসম্যান নিয়ে মাঠে নামারও প্রস্তুতি আছে বাংলাদেশের।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ:
লিটন দাস, নাঈম শেখ, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, আমিনুল ইসলাম বিপ্লব, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও আল-আমিন হোসেন।


রিয়াজ পাটওয়ারী

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: শরিফুল আলম সোহেল
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network