ঢাকা,
মেনু |||

বানারীপাড়ায় এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু

মো. সুজন মোল্লা,বানারীপাড়া : ভালোবেসে বিয়ে করার মাত্র আড়াই বছরের মধ্যেই রহস্য জনক ভাবে মৃত্যু হয়েছে বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর গ্রামের হাবিব মেকারের মেয়ে সুমাইয়া আক্তার (১৬) নামের এক গৃহবধুর।

বুধবার (৩ আগস্ট) ভোরে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানা গেছে। সুমাইয়ার মা রুমা বেগম জানান মাত্র আড়াই বছর পূর্বে উপজেলার সলিয়াবাকপুর গ্রামের (পাসের বাড়ি) পিন্টু হাওলাদারের ছেলে মাসুদ হাওলাদারের সঙ্গে চাখারের সিকদার বাড়ির হাবিবুর রহমান মেকারের মেয়ে সুমাইয়ার প্রথমে প্রেম ও পরবর্তীতে পারিবারিক ভাবে বিয়ে হয়। প্রসঙ্গত সলিয়াবাকপুর গ্রামের নানা বাড়িতে থাকতে প্রেম হয় সুমাইয়া ও মাসুদের।

বিয়ের পর থেকে ভালোই চলছিলো তাদের ভালোবাসার শেষ পরিনয়ের বিয়ের পরের সংসার জীবন। স্থানীয়দের কাছ থেকে জানাগেছে সুমাইয়ার দুই ননদ সেলিনা ও সালমা বিয়ের পর থেকেই শ্বশুর বাড়িতে না গিয়ে বাবার বাড়িতে থেকে ঠুনকো অজুহাতে সুমাইয়াকে মানসিক ও শারীরিক ভাবে নানা ধরণের অত্যাচার করে আসছিলো। এক সময় অত্যাচারের মাত্রা আরও বেড়ে যায় যখন,সুমাইয়ার স্বামী মাসুদ বেকার অবস্থায় স্ত্রীকে নিয়ে বাবার উপার্জনের ওপরে ভর করে তখন। তবে সুমাইয়া মুখবুঝে শ্বশুরবাড়ির সকল অন্যায়-অত্যাচার মেনে নিত,এই মনে করে যে তার স্বামী বেকার।

সোমবার (২ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে সুমাইয়ার নানা মোহাম্মদ আলীকে সুমাইয়ার শ্বশুর পিন্টু হাওলাদার মুঠোফোনে জানায় তার নাতনী কীটনাশক জাতীয় কিছু পান করেছে। খবর পেয়ে তিনি সুমাইয়ার শ্বশুর বাড়িতে রওয়ানা হলে পথিমধ্যে দেখতে পান ভ্যান গাড়িতে করে তার নাতনীকে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হচ্ছে।

পরে সেখান থেকে আশংকাজনক অবস্থায় সুমাইয়াকে বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করা হলে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর ৪টার দিকে মায়াভরা অন্তরের ভালোবাসার সংসার জীবন থেকে নিষ্ঠুর এ ভূবনের বিচিত্রময় সবকিছু ত্যাগ করে পারি জমায় পরপারে।

সুমাইয়ার পরিবারের দাবী পরিকল্পিতভাবে তাকে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে তার শ্বশুরের পরিবার। বানারীপাড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


রিয়াজ পাটওয়ারী

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: শরিফুল আলম সোহেল
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network