ঢাকা,
মেনু |||

ববিতে বন্ধুদের আয়োজনে হলুদ অনুষ্ঠান পালন

আবু বকর সিদ্দিক শোয়েব , ববি প্রতিবেদক:
কনেঃ- ফাতিমা নিশা (রাষ্ট্রবিজ্ঞান বিভাগ, বরিশাল বিশ্ববিদ্যালয়)

বর:নাজমুল হৃদয়( ময়মনসিংহ মেডিকেল কলেজ)
আয়োজনেঃ রাষ্ট্রবিজ্ঞান বিভাগ, ৫ম ব্যাচ, ববি।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৫ম ব্যাচের শিক্ষার্থী ফাতেমা নিশার হলুদ অনুষ্ঠানের আয়োজন করে ওর ব্যাচের বন্ধুরা।
বাসার সম্মতিতেই দুজনে গত ফেব্রুয়ারি মাসের ২১ তারিখে বিয়ে করে। বিয়ের পর আপাদত ফ্যামিলি থেকে কোন অনুষ্ঠান না করলেও ওর বন্ধুরা অপেক্ষা করতে পারেনি। এ বিষয়ে জিজ্ঞেস করলে ওর বন্ধু রাহাত খান বলেন আমরা কিছু ফ্রেন্ড মিলে প্ল্যান করি ওদের হলুদ অনুষ্ঠান করার জন্য, যেহেতু ওদের কোন প্রোগ্রাম করা হয় নি তাই ওর আমাদের সাবার ইচ্ছে ছিল কিছু একটা করার। তাই আমরা বন্ধুরা মিলে প্রায় ১ সপ্তাহ প্ল্যান করে,

ক্যাম্পাসেই সব এরেঞ্জ করলাম।

২৬ জুলাই শুক্রবার ক্যাম্পাসের ডরমিটরি ভবনের নিচ তলায় প্রোগ্রামের আয়োজন করেছি।
সকাল থেকেই সবাই মিলে কাজ করছি, প্রোগ্রাম বিকেল ৪ টা নাগাদ শুরু হইলো। বর কনে আসলে, তাদের সাজিয়ে, মাথার উপর কাপড় ধরে, ফুল ছিটিয়ে বরন করলাম। সাথে ফুল মিউজিক, নাচানাচিতো আছে, বান্ধবীর হলুদ ছোয়া বলে কথা। বরণ শেষে ওদের এনে বসালাম, তারপর কেক কাটা হইলো।

 

একে একে হলুদ ছোয়ানোর পর্ব শুরু হলো, সবাই হলুদ লাগাচ্ছে, মজা করছে। হলুদ ছোয়া পর্ব শেষে ফটো শেসন শুরু হইলো। তারপর নাচানাচি। পুরো অসাধারণ একটা দিন। এদিকে তখন রাত প্রায় ৮ঃ৩০ বেজে গেছে, তাই ওখানেই প্রোগ্রাম শেষ করলাম। দিনটা ফাতেমা ও আমাদের সবার জন্য অসাধারণ দিন হিসেবেই থাকবে।
কনে ফাতেমা বলেন “এই প্রোগ্রাম টা আমার জন্য একটা সারপ্রাইজ গিফট ছিলো। আমি কোন ভাবেই আশা করি নি যে ওরা আমার জন্য এমন কিছুর আয়োজন করবে। যেন আমার স্বপ্নপূরন। আমি অনেক বেশি এক্সাইটেড ছিলাম। ওরা এটা প্রমান করছে যে ওরা আমার শুধু বন্ধু না, ওরা আমার পরিবারের সদস্য। ওরা আমাকে যে মোমেন্ট গিফট করছে তা আমি কোন দিনও ভুলতে পারবো না। গোল্ডেন মেমোরি আমার জন্য, আমি কোন ভাবেই ওদের ধন্যবাদ দিয়ে ছোট করতে চাই না। ভালোবাসি ওদের সবাই কে”।
হলুদ অনুষ্ঠান শেষে বর বলেন
তোমাদের অনেক ধন্যবাদ, এত সুন্দর একটা মূহুর্ত উপহার দেয়ার জন্য, আমি ভেবেছিলাম আমাদের মনে হয় আপাতত আর কোন প্রোগ্রাম হবে না। সবারই বিয়ে নিয়ে অনেক প্ল্যান থাকে, কিন্তু আমাদের কিছুই হয়েছিলো না। কিন্তু তোমারা আমাদের সেই অনুভুতি টা দিলে।
অনুষ্ঠানের আয়োজনে ছিলেন রাহাত খান,রফিকুর রহমান ইমু,মীর শরীফুল ইসলাম, মাহমুদুল হাসান শুভ, এন.এম. মুশফিকুর রহমান, মার্জিয়া আক্তার পপি, নাবিলা জাহান রিমু, মুসরাত মিতু, অজন্তা দেননাথ পূজা, ইসরাত জাহান মুমু, রুবায়েত কাওসার জেরিন,মিতু আক্তার।


রিয়াজ পাটওয়ারী

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: শরিফুল আলম সোহেল
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network