ঢাকা,
মেনু |||

ম্যানইউ ছাড়ছেন সার্জিও রোমেরো!

 

স্পোর্টস ডেস্ক
ম্যানচেস্টার ইউনাইটেডের দ্বিতীয় গোলরক্ষক হিসেবে ২০১৫ সালে যোগ দিয়েছিলেন রোমেরো। জাতীয় দলের হয়ে ৯৬টি ম্যাচ খেলা আর্জেন্টিনার এই তারকা গোলরক্ষক চাইলেই যেকোন ক্লাবের প্রধান গোলরক্ষক হতে পারতেন। কিন্তু তিনি চেয়েছিলেন ইউনাইটেডের হয়ে খেলতে। তবে সাম্প্রতিক সময়ে ডি গিয়ার একের পর এক ভুলের পরও তার উপর কোচের আস্থা দেখে হতাশ হয়ে পড়েছেন রোমেরো।

বর্তমান সময়টা খুব বাজে কাটছে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রধান গোলরক্ষক ডেভিড ডি গিয়ার। কিন্তু তারপরও তার উপর আস্থা হারাচ্ছেন না রেড ডেভিলদের কোচ ওলে গানার সুলশার। আর ওই দিকে ধৈর্য হারিয়ে বসছেন দলের আরেক গোলরক্ষক সার্জিও রোমেরো। এমন সংবাদই প্রকাশ করেছে ইংলিশ গণমাধ্যম মেট্রো।

প্রিমিয়ার লিগের ম্যাচে সে অর্থে সুযোগ না পেলেও কারাবাও কাপে রোমেরোকে নিয়মিত খেলিয়েছেন রেড ডেভিলদের বস। রোববার এফএ কাপের সেমিফাইনালে চেলসির বিপক্ষের ম্যাচেও ছিলেন তিনি।

কিন্তু ডি গিয়ার সাম্প্রতিক ছন্দহীনতায় ওয়েম্বলিতে শেষ লীগ ম্যাচে খেলার প্রত্যাশা করেছিলেন রোমেরো। আর সে ম্যাচে সুযোগ না পেয়েও হতাশা জেঁকে ধরেছে এ আর্জেন্টাইনকে। যে কারনে চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই ক্লাব ছাড়ার কথা ভেবে বসেছেন এই আর্জেন্টাইন।


admin

প্রধান ‍উপদেষ্টা: মো: ‍আবু তালেব মিয়া
প্রকাশক: মো: ‍ইনাম মাহমুদ
সম্পাদক : রিয়াজ পাটওয়ারী
যুগ্ম সম্পাদক: খান আব্বাস
প্রধান সম্পাদক: মো: কামরুল ইসলাম
সহ সম্পাদক: মো: মেহেদী হাসান
নির্বাহী সম্পাদক: শাহাদাত তালুকদার
ব্যবস্থাপনা সম্পাদক: এম এইচ প্রিন্স
Desing & Developed BY Engineer BD Network